শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

আপডেট
ত্রিশালে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাধা, নির্বাচনী ক্যাম্প ভাঙচুর

ত্রিশালে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাধা, নির্বাচনী ক্যাম্প ভাঙচুর

নিজস্ব সংবাদদাতা: ময়মনসিংহ -৭ (ত্রিশাল আসনে স্বতন্ত্র এক প্রার্থীর প্রচারে বাধা, নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

আজ বুধবার রাত অনুমান ২ টায় ত্রিশাল পৌরসভার ৭ নং ওয়ার্ডের বেপারীপাড়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) প্রতীকের এমপি পদপ্রার্থী আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ এর নির্বাচনি ক্যাম্পে এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন তার সমর্থক খায়রুল আলম রফিক নামের এক ব্যক্তি ।

আনিছের প্রচারের দায়িত্বে থাকা তাজমল বলেন, “নৌকা ” প্রতীকের প্রচারের সময় একদল সন্ত্রাসী আমার বাসার সামনে ক্যাম্পে হামলা করে।

তিনি সাংবাদিকদের বলেন, “আজ রাত অনুমান ২ ঘটিকার সময় নৌকা প্রতীকের একদল সন্ত্রাসী মটর সাইকেল নিয়ে এসে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে এবং ব্যাপক ক্ষয়ক্ষতি করে আমাকে প্রাননাশের হুমকি দেয় । বিষয়টি নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও ওসি কামাল হোসেন সাহেবকে জানিয়েছি। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করার কথা জানান ওসি মোহাম্মদ কামাল হোসেন।

ট্রাক প্রতিকের সমর্থক মোঃ খায়রুল আলম রফিক বলেন, গতকাল দুপুরে পৌরসভার ৩ নং ওয়ার্ডের স্বতন্ত্র এমপি পদপ্রার্থী আনিছুজ্জামান আনিছ এর নির্বাচনী পোস্টার, বিলবোর্ড এবং আমার বাসার সাইনবোর্ড ভেঙ্গে দেয়।

এ বিষয়ে ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ করা হয়েছে। আজ (২৮ ডিসেম্বর) রাত আনুমানিক ২ ঘটিকার সময় নৌকার সমর্থক ও কিছু সন্ত্রাসী বাহিনী এসে পৌরসভা ব্যাপারী পাড়া ট্রাক প্রতীকের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে ও ব্যাপক ক্ষতি সাধন করে। যাওয়ার সময় তার প্রতীকের সমর্থকদের প্রাননাশের হুমকি দেন।

এ বিষয়ে ত্রিশাল ওসি মোঃ কামাল হোসেন বলেন,ট্রাক প্রতীকের এমপি পদপ্রার্থী আনিছ সাহেবের নির্বাচনি বিলবোড- পোস্টার ভাঙচুর করার ঘটনায় আমাকে টেলিফোনে জানিয়েছেন। আমি তাৎক্ষণিক পুলিশ পাঠিয়েছি। আজ রাত আবারও ট্রাক প্রতীকের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করার খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। কারা এসব ঘটনা ঘটাচ্ছে, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |